Header Ads

Shada | সাদা | shada ronger shopno gulo bangla lyrics | Minar Rahman

Shada | সাদা | shada ronger shopno gulo Minar Rahman Bangla lyrics

Shada | সাদা | shada ronger shopno gulo Minar Rahnam bangla lyrics

তুমি চাইলে বৃষ্টি

মেঘ ও ছিল রাজি

অপেক্ষা শুধুই বর্ষণের

মাতাল হাওয়া বইছে 

দুরে পাখি গাইছে গান

বৃষ্টি তোমার আহবান


তুমি চাইলে বৃষ্টি

মেঘ ও ছিল রাজি

অপেক্ষা শুধুই বর্ষণের

মাতাল হাওয়া বইছে 

দুরে পাখি গাইছে গান

বৃষ্টি তোমার আহবান


সাদা রঙের স্বপ্নগুলো দিল নাকো ছুটি

তাইতো আমি বসে একা

 ঘাসফুলেদের সাথে আমি একাই কথা বলি

 ঘাসফুলগুলো সব ছন্নছাড়া


সাদা রঙের স্বপ্নগুলো দিল নাকো ছুটি

তাইতো আমি বসে একা

 ঘাসফুলেদের সাথে আমি একাই কথা বলি

 ঘাসফুলগুলো সব ছন্নছাড়া

ছন্নছাড়া

ছন্নছাড়া

ছন্নছাড়া

ছন্নছাড়া

ছন্নছাড়া



 তুমি চাইলে জোছনা

স্বপ্নীল কোন এক রাতে

 আকাশটা ঘিরে প্রার্থনা

 চাঁদটা বলবে হেসে

জোছনা এলে শেষে

 জানিও তোমার অভ্যর্থনা


 তুমি চাইলে জোছনা

স্বপ্নীল কোন এক রাতে

 আকাশটা ঘিরে প্রার্থনা

 চাঁদটা বলবে হেসে

জোছনা এলে শেষে

 জানিও তোমার অভ্যর্থনা


সাদা রঙের স্বপ্নগুলো দিল নাকো ছুটি

তাইতো আমি বসে একা

 ঘাসফুলেদের সাথে আমি একাই কথা বলি

 ঘাসফুলগুলো সব ছন্নছাড়া


সাদা রঙের স্বপ্নগুলো দিল নাকো ছুটি

তাইতো আমি বসে একা

 ঘাসফুলেদের সাথে আমি একাই কথা বলি

 ঘাসফুলগুলো সব ছন্নছাড়া

ছন্নছাড়া

ছন্নছাড়া

ছন্নছাড়া

ছন্নছাড়া

ছন্নছাড়া




No comments

Please do not enter any spam link in the comment box.

Powered by Blogger.